বাড়িতে বসেই টাকা ইনকাম করুন | এই ৭ টি অ্যাপ মাধ্যমে ইনকাম করুন

বর্তমানে অনেক উপায়ই রয়েছে অনলাইনে ইনকাম করার জন্য।এখনতো সোশ্যাল মিডিয়া বা ইউটিউব ঘাঁটলেই চোখে কত শত উপায়। কিন্তু অনেক অ্যাপ মাধ্যম রয়েছে যেখানে কোনো টাকা উপার্জন হয় না বাস্তবে। কিন্তু বর্তমানে স্মার্টফোন আসায় টাকা ইনকাম করা অনেক সহজ হয়ে গেছে।

বিভিন্ন অ্যাপ ব্যবহারের মাধ্যমে বেশ ভালো অঙ্কে টাকা ইনকাম করছেন ইউজাররা। তবে রাতারাতি আপনাকে কোটিপতি করে তুলবে না এই অ্যাপগুলি। তবে প্রতিদিন আপনার যা যা খরচ হবে যেমন (কারেন্টের বিল, মোবাইলের বিল এবং অন্যান্য খরচ) এগুলা। তবে খুব সহজে ইনকাম করতে পারবেন অনেক টাকা।

Read More - ঈদের আগে চুলের যত্ন কিভাবে নিবেন ?

হোয়াটসঅ্যাপে আপনার পাঠানো মেসেজ এডিট করবেন যেভাবে

ফাউন্ডেশন কেনার সময় যে বিষয় গুলো খেয়াল রাখতে হবে

চিরতরে খুশকি দূর করার উপায়

হোয়াটসঅ্যাপে আসছে স্ক্রিন শেয়ারিং করার সুবিধা

খুশকি দূর করার অয়েল বানিয়ে নিন ঘরে বসেই

বাড়িতে বসেই টাকা ইনকাম করুন | এই ৭ টি অ্যাপ মাধ্যমে ইনকাম করুন | work from home and earn money

{tocify} $title={Table of Contents}

আচ্ছা চলুন দেখে নেই সেই ৭ টি অ্যাপ, যেখানে অনলাইন থেকে টাকা ইনকাম করা যাবে সহজেই

Foap মাধ্যমে টাকা ইনকাম

আপনি কি ছবি তুলতে ভালোবাসেন? তাহলে এই ছবি থেকেই আপনি আয় করতে পারেন আর প্রতিটি ছবিতে 300 থেকে 500 টাকা অব্দি আয় করতে পারবেন। এইজন্য সবার আগে আপনার উক্ত অ্যাপে গিয়ে আপনি একটি ফ্রি অ্যাকাউন্ট বানিয়ে নিবেন। এরপর গ্যালারিতে থাকা আপনার ফোনের ছবিগুলি আপলোড করতে হবে। তারপর যে সব গ্রাহক আপনার ছবিতে আগ্রহী হবে তারা সেগুলি কেনার জন্য প্রস্তাব দেবে। তবে সব সময় খেয়াল রাখবেন এখানে টাকার লেনদেন হবে Paypal এর মাধ্যমে।

Keettoo মাধ্যমে টাকা ইনকাম

এই অ্যাপটিতে টাকা ইনকাম করার পদ্ধতি হল এটি বিজ্ঞাপন শো করাবে আপনার কি-বোর্ডে। ইন্সটল করার সাথে সাথেই সেই নোটিফিকেশন চলে আসবে আপনার কাছে। তাহলে বেশি বিজ্ঞাপন দেখবেন তত টাকা ক্রেডিট হবে। প্রতিটা বিজ্ঞাপনে পাবেন 1 টাকা করে। যেটা Paytm বা Mobikwik অন্যান্য কাজে ব্যবহার করতে পারবেন ওয়ালেটের মাধ্যমে বা ব্যাঙ্ক অ্যাকাউন্টেও আনতে পারেন।

Squadrun মাধ্যমে টাকা ইনকাম

এই অ্যাপটিতে আপনাকে বেশ কিছু টাস্কa পূরণ করতে হবে। আপনি আপনার দক্ষতা অনুযায়ী যেগুলা পারবেন সেই অনুযায়ী শো করবেন বেশ কিছু টাস্ক। যেগুলোর গাইডলাইন মেনে তারপর পূরণ করবেন। আর এই টাস্ক পূরণ করা হলেই আপনার নির্দিষ্ট পয়েন্ট দিয়ে দেয়া হবে। যেটা পরে Paytm অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারবেন। কিন্তু টাকা ট্রান্সফার করার ক্ষেত্রে আপনাকে নিন্মে 60 টাকা আর্ণ করতে হবে।

Slidejoy মাধ্যমে টাকা ইনকাম

অনলাইনে ইনকাম করার আরও একটি সহজ পদ্ধতি রয়েছে। আপনার ফোনের লকস্ক্রিনের বদলে এই অ্যাপ একটি বিজ্ঞাপন কন্টেন্ট শো করতে বলবে। যতবেশি বিজ্ঞাপন দেখবেন ততই টাকা অর্ন করতে পাবেন। কিন্তু ক্যারট রূপে আসে এই টাকা। আপনারা প্রতি 1,000 ক্যারটে পাবেন 1 ডলার যা হয় প্রায় 68 টাকা করে। আবার Paypal অ্যাকাউন্টের মাধ্যমে ট্রান্সফার করতে পারবেন এই টাকা ১৫ দিনের পর।

mCent মাধ্যমে টাকা ইনকাম

আপনার মোবাইলে বাড়তি অ্যাপ ইন্সটল করার বদলে আপনাকে টাকা দেবে এই অ্যাপ। এই টাকা রিওয়ার্ড পয়েন্ট হিসাবে যদিও পাবেন আপনি। যেটা দিয়ে আপনি আপনার মোবাইল রিচার্জ ও অন্যান্য বিল পে করতে পারবেন। আর অ্যাপ ইন্সটল করার সাথে সাথে এখানে ভিডিও ফরম্যাটে বিজ্ঞাপন দেখার পয়েন্টসও দেওয়া হয়। আরো অন্যান্য ইউজারদের ইনভাইট করতে পারবেন এবং পয়েন্টসও সংগ্রহ করতে পারবেন। 

CrownIt মাধ্যমে টাকা ইনকাম

এই ধরেন অফলাইন ব্যবসা যেমন স্পা, রেস্টুরেন্ট এই এইধরনের অংশীদারদের কাছে যখন কোনো অ্যাপ ইউজার পরিষেবা নেবে এবং বিল আপলোড করবে তখন তার বদলে ক্যাশব্যাক দেবে এই অ্যাপ। CrownIt শুরু হয় 2014 সাল থেকে। এই অ্যাপ থেকে পাওয়া ক্যাশব্যাকটি অন্যান্য কাজে ব্যাবহার করতে পারবেন যেমন সিনেমা, অনলাইন শপিং এবং রিচার্জেও ইউজ করতে পারবেন 

Yumchek মাধ্যমে টাকা ইনকাম

IOS ও Android উভয় ফোনেই কাজ করে থাকে এই অ্যাপ। আপনি এখানে যে যে রেস্টুরেন্টগুলোতে খাবার খেয়েছেন তার বিল আপলোড করতে হবে। এরপর অ্যাপের ওয়ালেটে ক্রেডিট করা হবে 5 টাকা করে। এই অ্যাপটিতে আরও একটি সুবিধা আছে তা হলো আপনার নিকটবর্তী এলাকায় কী রেস্টুরেন্ট রয়েছে তা দেখা যাবে।

পরিশেষে

আমরা আজকে এই পোস্টের মাধ্যমে জানতে পেরেছি যে, কিভাবে অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে আপনি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। তবে ইনকাম করার জন্য প্রয়োজন ধৈর্য্য, আর পরিশ্রম। টাকা ইনকাম অত সহজ কথা না। আপনি চাইলে সব সম্ভব। কিভাবে মোবাইল দিয়ে ইনকাম করবেন সেটা এখন জেনে নিলেন। কোনো মতামত থাকলে অবশ্যই কমেন্টে জানাবেন

1 Comments

Previous Post Next Post